টাঙ্গাইলে সাংবাদিক হামলার মূলহোতা আসামী জূয়াড়ি ফজল মন্ডল সহ গ্রেফতার-২

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাইল ভূঞাপুরে সাংবাদিকদের উপর হামলায় মূলহোতা জূয়াড়ি ফজল মন্ডলকে গ্রেফতার করা হয়েছে । টাঙ্গাইল জেলার সুযোগ্য  পুলিশ সুপার জনাব সঞ্জিত কুমার রায় বিপিএম  মহোদয়ের নির্দেশনায়, সহকারী পুলিশ সুপার, কালিহাতী সার্কেল, টাঙ্গাইল মহোদয়ের তদারকিতে, অফিসার ইনচার্জ ভূঞাপুর থানা সাহেবের নেতৃত্বে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এবং সঙ্গীয় অফিসার-ফোর্সদের সহায়তায় । প্রধান আসামী উপজেলা রাউৎবাড়ী গ্রামের কাশেম মন্ডলের ছেলে ফজল মন্ডল (৫৫) কে গাজীপুরের কোনাবাড়ী এলাকা হতে, তথ্যপ্রযুক্তির সহায়তায় (৮ই জানুয়ারি) বুধবার রাতে  তাকে গ্রেফতার করা হয়।

এদিকে আরেক আসামি টাঙ্গাইলের সদর উপজেলার বাসাখানপুর এলাকা থেকে নিরুতপ্পল সাহার ছেলে অমিত সাহাকে গ্রেফতার করেছে টাঙ্গাইল সদর থানা পুলিশ।

গ্রেফতারপূর্বক ০৭ (সাত) দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

উল্লেখ্য, টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারর্সন আশিকুর রহমান, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়। এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয়। এছাড়া ডিবিসির বুম (মাইক্রোফোন) ভাঙচুর করা হয়। এঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়ু প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়ির বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করা ছিল , ভূঞাপুর থানার মামলা নং-০১, তারিখ-০৩-২-২০২০ ধারা-১৪৩/৩৪২/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৩৮৪/৪২৭/৫০৬(২)