ঢাবি কক্সবাজার স্টুডেন্টস ফোরামের সভাপতি নোমান,সম্পাদক মিরাছ

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

মোঃ শাহ্ নেওয়াজঃ
ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পর্যটন রাজধানী খ্যাত কক্সবাজার জেলার শিক্ষার্থীদের সংগঠন কক্সবাজার স্টুডেন্ট’স ফোরাম এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নোমান পারভেজ শাহ্ এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মিরাছ উদ্দিন।

সোমবার(১৩ জানুয়ারী) বিকেল সাড়ে ৪টাই প্রত্যক্ষ নির্বাচনের মাধ্যমে নির্বাচন কমিশনার নতুন কমিটির সভাপতি -সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ও উপদেষ্টা মন্ডলীর সদস্য রেজা আল নাহিয়ান,সাবেক সভাপতি লুৎফর রহমান,মো.রাশেদুল হক,মুহাম্মদ আলী আশরাফ,মোর্শেদ সালামসহ আরো অনেকে।

নবনির্বাচিত সভাপতি নোমান পারভেজ শাহ্ বলেন,আমরা নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করে কক্সবাজারের শিক্ষার্থীদের জন্য কাজ করে যেতে চাই। বিশেষ করে ঢাকায় যাতে কক্সবাজারের শিক্ষার্থীদের কোন ধরণের সমস্যা না হয় সেদিকে খেয়াল রাখব। পাশাপাশি সবাই ঐক্যবদ্ধ হয়ে কক্সবাজারের জন্য কাজ করে যাব।

নবনির্বাচিত সম্পাদক মিরাছ উদ্দিন বলেন,ঢাবি কক্সবাজার স্টুডেন্টস ফোরাম একটি একটি অরাজনৈতিক সংগঠন। সবাই মিলে একসঙ্গে কাজ করে এই সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যেতে হবে। আমি বিশ্বাস করি সেটা আমরা করতে পারবো।