শেখ হাসিনার মতো মমতাময়ী নেত্রী পৃথিবীতে কোথায় দেখিনিঃ এমপি বুবলী

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

মো. নাহিদ প্রধান, নরসিংদী প্রতিনিধিঃ
সংরক্ষিত মহিলা আসনের এমপি তামান্না নুসরাত বুবলী বলেছেন, আমি নরসিংদীর ভাবী আর মাধবদীর মেয়ে আমার ভালবাসার কোন শেষ নেই, আমি আপনাদের লোক, আমি আপনাদের সন্তান, আপনাদের বোন । আমি আপনাদের ভালবাসি আমি আপনাদের পাশে সবসময় থাকতে চাই, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি, হাজার বছর বেঁচে থাকুক ১৭ কোটি মানুষের অভিভাবক তিনি,আমার মতো ক্ষুদ্র সামান্য মানুষের যে ভালবাসার আকুতি মানুষকে ভালবাসার সেবা করার ইচ্ছা স্বপ্ন সেটা তিনি পূরন করেছেন আমাকে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য করে । তিনি আমার নেত্রী, আমার নেত্রী এমন একটি নেত্রী পৃথিবীতে কত নেত্রী আছে আমার নেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত মমতাময়ী নেত্রী আমি আর কোথায় দেখেনী ।

তিনি বুধবার (১৫ জানুয়ারি) রাতে মাধবদীতে কাঠালিয়া ইউনিয়নের ডৌকাদী গ্রামে এক মহা সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ব্রাহ্মণ ডৌকাদী গ্রামের সুরুজ মিয়ার বাড়ির মাঠে আয়োজিত ৫১ তম এ সম্মেলনের উদ্ভোধক ছিলেন মাধবদী পৌরসভার কাউন্সিলর মোঃ জাকারিয়া।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঁঠালিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী হারুনুর রশিদ মোল্লা, কাঁঠালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ এবায়েত উল্লাহ,মাধবদী থানার উপপরিদর্শক মোঃ জাকির হোসেন, ডৌকাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও কাঁঠালিয়া ইউনিয়ন কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইনুল কবির, কাঁঠালিয়া ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন ও মোঃ নজরুল ইসলাম, নরসিংদী জেলা যুবলীগের কার্যকরী সদস্য মোঃ এরশাদ মিয়া সহ বিভিন্ন রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতা কর্মী বৃন্দ । অনুষ্ঠানে শুরু থেকে শেষ পর্যন্ত দেশে খ্যাতিমান বাউল শিল্পীরা সংগীত পরিবেশন করেন এতে হাজারো মানুষের ঢল নামে ।