কমলগঞ্জে বাড়িতে প্রবেশ করে ডাকাতির অভিযোগ

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের নিজাম উদ্দীনের বাড়িতে প্রবেশ করে ডাকাতি করার অভিযোগ পাওয়া গেছে। ডাকাত সদস্যদের হামলায় একজন আহত ও স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ তিন লক্ষাধিক টাকার মালামাল লুট হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (২২ জানুয়ারি) রাত সোয়া ২টায় ঘটনাটি ঘটে।

ডাকাতির শিকার বাড়ির লোকজন জানান, ডাকাতরা ঘরের পাশে একটি রশি দিয়ে দেয়াল টপকিয়ে সিঁড়িতে আসে। সিঁড়ির দরজা খোলা থাকার সুযোগে ডাকাত দল ঘরে প্রবেশ করে। ডাকাত সদস্যরা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে বাড়ির মালিক নিজাম উদ্দীনকে (৬০) বেঁধে ও অন্যান্য সদস্যদের কিল ও লাথি মেরে আহত কওে এবং ভয়ভীতি দেখায়।

নিজাম উদ্দীন জানান, ১০ থেকে ১২ জনের মুখ বাঁধা ডাকাত দল ছিল। তারা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে আমাকে বেঁধে মারধোর করে ৪ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৭৫ হাজার টাকা, কাপড় চোপড়সহ দুটি ব্রিফকেস, ২টি মোবাইল ফোন নিয়ে যায়। আহত নিজাম উদ্দীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করেছেন বলে জানান।

ডাকাতির খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) অরুপ কুমার চৌধুরী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। উনার বাড়ি থেকেই মোবাইল ফোন উদ্ধার হয়েছে। তবে এটি কোন ডাকাতির ঘটনা নয়। তারপরও বিষয়টি তদন্তাধীন আছে।